ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন পালিত

বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১,৩:২০ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক শেখ কামালের ৭২তম জন্মদিন যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। 

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত শহীদের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে উপজেলা ক্যাম্পাস মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শেষে আলোচনা সভা এবং চারা গাছ  বিতরণ করা হয়। 

উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত )আকলিমা আক্তারের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখ, ফুলবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী সরকার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রায়হানুল ইসলাম, কৃষি কর্মকর্তা মাহবুবুর রশিদ, ফুলবাড়ী থানার পরিদর্শক সারোয়ার পারভেজ (তদন্ত )। 

আলোচনায় বক্তারা শহীদ ক্যাপ্টেন শেখ কামালকে একজন আদর্শ, স্বপ্নবাজ তারুণ্যের এক উজ্জ্বল দৃষ্টান্ত হিসেবে উল্লেখ করেন। পরে  মুক্তিযোদ্ধা ও স্থানীয়দের মাঝে গাছের চারা  বিতরণ করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে