ফুলবাড়ীতে ছাত্রলীগের মাস্ক বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি

শনিবার, জুলাই ১০, ২০২১,৩:২৭ অপরাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে মাস্ক বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। শনিবার(১০ জুলাই) দুপুরে উপজেলার ফুলবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণের উদ্বোধন করেন প্রধান শিক্ষক মোরশেদ আলম। এ সময় বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছের চারা রোপণ করা হয়। 

বৃক্ষরোপণ শেষে উপজেলার নাওডাঙ্গা পুলের পার বাজারে রাস্তায় ঘুরে মাস্ক বিতরণ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় ছাত্রলীগের মোছাব্বীর রহমান হ্যাভেন, শামীম আহমেদ,  লোকমান হোসেন, মমিনুর রহমান মমিন, রিদয়, মাসুদ, আলমগীর সহ আরো অনেকে ছিলেন। 

উপজেলা ছাত্রলীগের মোছাব্বীর রহমান হ্যাভেন জানান, মুজিবশতবর্ষ উপলক্ষে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্ন ও সংগ্রাম বাস্তবায়নে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি রাজু আহমেদ ও বিপ্লবী সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নয়ন ভাইয়ের নির্দেশক্রমে আমরা ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগ বৃক্ষরোপণ ও মাস্ক বিতরনের উদ্যোগ গ্রহণ করেছি। আমাদের কার্যক্রমের এ ধারা অব্যাহত থাকবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে