ফুলবাড়ীতে গ্রেনেড হামলার দন্ডপ্রাপ্ত আসামীদের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল

শনিবার, আগস্ট ২১, ২০২১,৪:৩৯ অপরাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা কাণ্ডের ফাঁসির দন্ডপ্রাপ্ত পলাতক আসামিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর ও একুশে আগস্ট গ্রেনেড হামলার দন্ডপ্রাপ্ত আসামীদের বিচারের রায় দ্রুত কার্যকরের দাবিতে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার সকাল সাড়ে ১১ টায়  উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলা গেট থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে হলো জিরো পয়েন্টে এসে পথসভা করে।

এসময় বক্তব্য রাখেন, ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমদাদুল হক মিলন, সাবেক সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম সেরা, সহ সভাপতি মিজানুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, ছাত্রলীগ নেতা আনোয়ারুল কবির রুবেল, মুছাব্বীর রহমান হ্যাভেনসহ আরো অনেকে।
এ সময় ছাত্রলীগ নেতারা ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা কাণ্ডের ফাঁসির দন্ডপ্রাপ্ত পলাতক আসামিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি রায় কার্যকর ও একুশে আগস্ট গ্রেনেড হামলার দন্ডপ্রাপ্ত আসামীদের বিচারের রায় দ্রুত কার্যকরের দাবি 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে