ফুলবাড়ীতে অসহায় ও দুস্থদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ সামগ্রী বিতরণ

মঙ্গলবার, জুলাই ১৩, ২০২১,১০:১৯ অপরাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : সামাজিক দূরত্ব স্বাস্থ্যবিধি মেনে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ধরলা নদীর তীরে অসহায় ও দুঃস্থ মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

মঙ্গলবার ১৩ জুলাই সকালে ৬৬ পদাতিক ডিভিশনের অধিনস্থ রংপুর সেনানিবাসে অবস্থিত ৭২পদাতিক ব্রিগেড এর অন্তর্গত ৩০ বীর ব্যাটালিয়ন উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের ধরলা নদীর অববাহিকায় বসবাসরত একশত পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ১কেজি আটা, ডাল ৫০০ গ্রাম, তেল আধা লিটার, লবণ ও সাবান বিতরণ করেন।

বিতরণকালে উপস্থিত ছিলেন,ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মোহাম্মদ মিজান-উর-রশিদ ভূঁইয়া, অধিনায়ক লেফটেন্যান্ট তানজিম ফাইম হিমেল, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ রফিকুল হাসান এবং সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ শহীদুল আলম সহ আরো অনেক।

বিতরণ শেষে ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মোহাম্মদ মিজানুর রশীদ ভূঁইয়া বলেন,চলমান লকডাউন পরিস্থিতিতে কুড়িগ্রামের অসহায় ও দুঃস্থ মানুষদের সাহায্য প্রদানের উদ্দেশ্যে এই ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে। সেনা বাহিনীর নিজস্ব রেশন থেকে উক্ত ত্রাণ সামগ্রী বিতরন করা হয়। কুড়িগ্রাম জেলায় সেনাবাহিনী তাদের এ ধরনের জনকল্যাণ ও মানবসেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবেন বলে তিনি মত প্রকাশ করেন ক্যাপ্টেন মিজান-উর-রশিদ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে