ফুলপুরে ১ শিশুকে ধর্ষণ, আটক ১

সোমবার, জুলাই ২৯, ২০১৯,১০:১৮ পূর্বাহ্ণ
0
30

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ময়মনসিংহের ফুলপুরে স্ত্রীর সহায়তায় দুলা ফকির (৬০) নামে এক ব্যক্তি এক শিশুকে ধর্ষণ করে। এ ঘটনায় মামলা হলে রবিবার তাকে গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ।এ ঘটনা ঘটে উপজেলার রূপসী ইউনিয়নের বাট্টা গ্রামে । জানা যায়, শনিবার দুপুরে দুলা ফকিরের পুকুরে গোসল করতে যায় উপজেলার বাট্টা গ্রামের এক দিনমুজুরের মেয়ে । পরে দুলা ফকির কৌশলে তার স্ত্রী মদিনা খাতুনের মাধ্যমে শিশুটিকে ডেকে নিয়ে তার ঘরের দরজা বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করে।

ভুক্তভোগী পরিবার জানায়, শিশুটিকে একা পেয়ে কৌশলে তার বসতঘরে নিয়ে দুলা  ফকির জোরপূর্বক ধর্ষণ করে । এ সময় শিশুটি চিৎকার করতে চাইলে তার মুখ চেপে ধরা হয় এবং তাকে হত্যার হুমকি দেওয়া হয়। বিষয়টি  বাড়ির পার্শ্ববর্তী লোকজন টের পেয়ে তার মা-বাবাকে খবর দিলে তারা ধর্ষণকারীর ঘর থেকে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফুলপুর ভর্তি করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ।

শিশুটির অবস্থা গুরুতর দেখে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য  তাকে  রেফার্ড করেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে। শিশুটি বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে।
এ ঘটনায় শিশুটির বাবা ধর্ষণকারী দুলা ফকির ও তার স্ত্রী মদিনা খাতুনকে আসামি করে রবিবার ফুলপুর থানায় মামলা দায়ের করেন । মামলার পর পুলিশ গ্রেফতার করে আসামি দুলা ফকিরকে।

ফুলপুর থানার সেকেন্ড অফিসার মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুমন মিয়া জানান, মামলা হওয়ার সঙ্গে সঙ্গে প্রধান আসামি দুলা ফকিরকে গ্রেফতার করে  পাঠানো হয়েছে আদালতে।তিনি আরও জানান, প্রাথমিকভাবে আসামির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় চেষ্টা চলছে অন্য আসামিকেও গ্রেফতারের ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে