ফলাফল পর্যালোচনা পর্যন্ত হাসপাতালে থাকবেন খালেদা জিয়া

বুধবার, এপ্রিল ২৮, ২০২১,৩:০০ অপরাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পরীক্ষা-নিরীক্ষা ফলাফলগুলো পর্যালোচনা করা পর্যন্ত খালেদা জিয়া হাসপাতালে থাকবেন বলে জানিয়েছেন তার মেডিকেল টিমের প্রধান অধ্যাপক এফএম সিদ্দিকী।

গতকাল মঙ্গলবার রাতে সাংবাদিকদের কাছে তিনি একথা জানান বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালে বিএনপি চেয়ারপারসনকে ভর্তি করানোর পর।

তিনি বলেন, আমরা উনার অন্যান্য যেসব পরীক্ষা গত এক বছর করতে পারিনি সেগুলো করাবো। আমরা রিপোর্টগুলো পেলে তা রিভিউ করব। রিপোর্ট ঠিকমতো না দেখে আবার নিয়ে গেলাম, আবার একটা দুইটা পরীক্ষার জন্য আবার উনাকে হাসপাতালে নিয়ে আসলাম-এটা ভালো দেখায় না। সেজন্য বিভিন্ন পরীক্ষাগুলো সারতে আমরা উনাকে কেবিনে ভর্তি করিয়েছি।

খালেদা জিয়াকে কতদিন হাসপাতালে থাকতে হতে পারেন প্রশ্ন করা হলে এফএম সিদ্দিকী বলেন, এক-দুই দিন। ম্যাক্সিমাম। রিপোর্টগুলো পাওয়ার পর তার রিভিউ করবো। তারপর উনাকে বাসায় নিয়ে আসব।

খালেদা জিয়ার অবস্থা কেমন জানতে চাইলে তিনি বলেন, উনার অবস্থা স্থিতিশীল। কভিডের কোনো উপসর্গ উনার নেই। উনি ভালো আছেন। আজকে আমরা উনার টেস্টের সিটি স্ক্যান করিয়েছি। প্রথম যে সিটি স্ক্যান করিয়েছিলাম, তার চেয়ে আজকের রিপোর্ট অনেক ভালো। সেই দিক দিয়ে আলহামদুলিল্লাহ উনি সার্বিকভাবে সুস্থ হয়ে উঠেছেন। কভিডের অন্যান্য প্যারামিটার ডি-ডাউমার, ফেরিটিন্স, সিআরপি এগুলো ঠিক আছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে