ফরিদপুর ৯৬৬ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

মঙ্গলবার, সেপ্টেম্বর ৩, ২০১৯,৯:২৮ পূর্বাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজ মঙ্গলবার সকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৮ এর ফরিদপুর ক্যাম্পের সদস্যরা প্রাইভেট কারে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ নয়ন হোসেন (১৯) নামে এক মাদক কারবারিকে আটক করেছে ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তা মোড় এলাকা থেকে। এ ব্যাপারে ফরিদপুর কোতোয়ালি থানায় মামলার প্রস্তুতি চলছে মাদক আইনে। আটক নয়ন হোসেন যশোরের শার্শা উপজেলার গাজীর কায়রা গ্রামের জামাল হোসেনের ছেলে।

র‌্যাব ৮, ক্রাইম প্রিভেনশন কম্পানি ২, ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর নাজমুল আরেফিন জানান, আজ সকাল সাড়ে ৭টার দিকে রাজবাড়ী রাস্তার মোড় এলাকায় একটি প্রাইভেট কারে তল্লাশি চালানো হয় গোপনসূত্রে খবর পেয়ে। তল্লাশিকালে ওই প্রাইভেট কার থেকে ৯৬৬ বোতল ফেনসিডিল উদ্ধার এবং মাদক কারবারি নয়ন হোসেন (১৯)-কে আটক করা হয়। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নয়ন হোসেন মাদক ব্যবসার কথা স্বীকার করে জানিয়েছে সীমান্ত এলাকা থেকে প্রতিনিয়ত মাদক নিয়ে ফরিদপুরসহ আশপাশের জেলায় বিক্রি করত। এ ব্যাপারে ফরিদপুর কোতোয়ালি থানায় চলছে মাদক আইনে মামলার প্রস্তুতি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে