প্রিয়ভূমি তাড়াইলের চক্ষু শিবির ও হেলথ ক্যাম্প

শনিবার, জুন ২৬, ২০২১,১১:১১ পূর্বাহ্ণ
0
34

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল(কিশোরগঞ্জ) প্রতিনিধি : স্বেচ্ছাসেবী সংগঠন “প্রিয়ভূমি তাড়াইল” এর উদ্যোগে এলাকার দরিদ্র ও অসহায় মানুষদের জন্য চক্ষু শিবির ও হেলথ ক্যাম্পের আয়োজন করা হয়। শুক্রবার দিনব্যাপী তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ে এই ক্যাম্প পরিচালনা করে দৃষ্টি উন্নয়ন সংস্থা -ডাস।

সংগঠনের নির্বাহী পরিচালক শাহাীন রেজা চৌধুরীর নেতৃত্বে ডাস এর একদল চিকিৎসক দিনব্যাপী দুই হাজারের বেশি চক্ষু রোগী দেখেন। এর মধ্যে দুই শতাধিক ছানি ছাটাই রোগীকে বাচাই করা হয়। যাদের সম্পুর্ণ বিনামূল্যে চোখের অপারেশন করা হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু সংসদ সদস্য কিশোরগঞ্জ -০৩।

অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন মো. আনোয়ার হোসেন, ডি আই জি চট্টগ্রাম রেঞ্জ, মো.ইমদাদুল হক, ডেপুটি টিম লিডার রপ্তানি সহায়তা করন প্রকল্প বিশ্ব ব্যাংক, মতিজা বেগম, সাবেক নির্বাহী পরিচালক, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড, তোফায়েল কবির খান, ব্যাবস্থাপনা পরিচালক, খান ব্রাদার্স গ্রুপ।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সানাউল হক বাবুল, চেয়ারম্যান, এবি ফ্যাশন,ঢাকা, মো. আব্দুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়,মো. জয়নাল আবেদীন, ভারপ্রাপ্ত কর্মকর্তা, তাড়াইল থানা, মো. তাজুল ইসলাম সীমান্ত খোকন, প্রধান সমন্বয়কারী, প্রিয়ভূমি তাড়াইল, মানবিক সংগঠন প্রিয়ভূমি তাড়াইল এর লক্ষ্য উদ্দেশ্য ও কার্যক্রম তুলে ধরেন, ক্রিয়েটর এডভোকেট মাহমুদুল হাসান মাসুম ও মোসা.নার্গিস সুলতানা, তাড়াইল উপজেলা পরিষদ, মহিলা ভাইস চেয়ারম্যান।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, প্রভাষক মো. জহিরুল ইসলাম জীবন। প্রিয়ভূমি তাড়াইল এর শতাধিক সেচ্ছাসেবক উৎসবমুখর পরিবেশে চক্ষু শিবির কার্যক্রমে অংশ নেন।
সেচ্ছাসেবী এই সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, তাড়াইলের মানুষের জন্য স্বাস্থ্য, শিক্ষা, পরিবেশ সহ মানবিক সব কাজে প্রতিনিয়ত কাজ করে যাবে তারা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে