প্রিয়ভূমি তাড়াইলের আয়োজনে পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত

রবিবার, জানুয়ারি ৩১, ২০২১,১:৫০ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : ‘মানবতায় ও মাতৃভূমির কল্যাণে’ এই শ্লোগানকে ধারণ করে ‘প্রিয়ভূমি তাড়াইল’ এর উদ্যোগে পরিচ্ছন্ন তাড়াইল অভিযান অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, প্রিয়ভূমি তাড়াইল ফেসবুক গ্রুপের আয়োজনে গত শুক্রবার (২৯ জানুয়ারি) বেলা ১১ টায় উপজেলা পরিষদের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা সদর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। এ সময় দোকান মালিক ও এলাকাবাসীদেরকে ময়লা-আবর্জনা যথা স্হানে রাখা এবং সামাজিক ও প্রাকৃতিক পরিবেশ অটুট রাখার জন্য লিফলেট বিতরণ করা হয়।
আরো জানা যায়, দুপুর ২ টায় উপজেলা পরিষদ হলরুমে প্রিয়ভূমি তাড়াইল ফেসবুক গ্রুপের এ্যাডমিন এ্যাডভোকেট মাহমুুদুল হাসান মাসুম এর উপস্হাপনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, প্রিয়ভূমি তাড়াইল ফেসবুক গ্রুপের প্রধান সমন্বয়কারী সীমান্ত খোকন, উপজেলার সাত ইউনিয়ন সমন্বয়কারী, গ্রাম প্রতিনিধিগণ, তাড়াইল সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি দেলোয়ার হোসেন খান, তাড়াইল অনলাইন প্রেসক্লাবের সভাপতি ছাদেকুর রহমান রতন ও সাধারণ সম্পাদক রুহুল আমিন, সহ-সাধারণ সম্পাদক ও প্রিয়ভূমি তাড়াইল ফেসবুক গ্রুপের মডারেটর আল মামুন খান প্রমূখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে