প্রিমিয়ার লিগে টানা ৭ম জয় বসুন্ধরা কিংসের

সোমবার, ফেব্রুয়ারি ৮, ২০২১,৯:৩৭ অপরাহ্ণ
0
33

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

প্রিমিয়ার লিগে একের পর এক জয় বসুন্ধরা কিংসের। টানা সপ্তম জয় তুলে নিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে আজ। চলতি লিগে এখন পর্যন্ত হারের মুখ দেখেনি অস্কার ব্রুজোনের শিষ্যরা। আজ সোমবার কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ৩-০ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে। এই জয়ে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে বসুন্ধরা কিংস। অন্যদিকে মুক্তিযোদ্ধা সংসদের ৬ ম্যাচে পঞ্চম পরাজয়ে পয়েন্ট মাত্র ৩।

ম্যাচের দশম মিনিটে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। বাঁ দিক দিয়ে আক্রমণে উঠে নিখুঁত কোনাকুনি শটে বল জালে পাঠিয়ে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবিনহো।চলতি লিগে এই নিয়ে তার গোল হলো ৭টি। পুরো মাঠেই যেন চলছিল কিংসদের রাজত্ব। প্রথমার্ধের শেষ দিকে ব্যবধান দ্বিগুণ করে কিংসরা। রবিনহোর থেকে বল পেয়ে বক্সে ঢুকে যাওয়া রাউল অস্কার দারুণ শটে লক্ষ্যভেদ করেন। লিগে আর্জেন্টাইন বংশোদ্ভূত চিলিয়ান ফরোয়ার্ডের এটি ৫ম গোল।

বিরতির পর মুক্তিযোদ্ধা সংসদের রক্ষণে আরও চাপ বাড়ায় বসুন্ধরা কিংস। ৭৫তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে নেয় লিগের ২০১৮-১৯ মৌসুমের চ্যাম্পিয়নরা। ডান দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে বেসেরা পা ছোঁয়ানোর পর গোলমুখ থেকে টোকায় বল জালে পাঠান তৌহিদুল আলম সবুজ। ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা বসুন্ধরা কিংস। দুই ম্যাচে কম খেলা শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ১৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। ১ পয়েন্ট কম নিয়ে আবাহনী আছে তৃতীয় স্থানে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে