প্রাকৃতিক গ্যাসের মূল্যহার পরিবর্তনের শুনানি ২১ থেকে ২৪ মার্চ

বুধবার, ফেব্রুয়ারি ২৩, ২০২২,১০:২৪ পূর্বাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

প্রাকৃতিক গ্যাসের ভোক্তাপর্যায়ে মূল্যহার এবং লাইসেন্সিসমূহের মার্জিন বা চার্জ পরিবর্তনের জন্য বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থার প্রস্তাব বিষয়ে শুনানি আগামী ২১ থেকে ২৪ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত হবে। ঢাকায় নিউ ইস্কাটনের বাংলাদেশ ইনস্টিটিউট অভ অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ম্যানেজমেন্ট (বিয়াম) ফাউন্ডেশনের শহিদ এ কে এম শামসুল হক খান মেমোরিয়াল হলে এই শুনানি অনুষ্ঠিত হবে। বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন এক নোটিশের মাধ্যমে এ তথ্য জানান।

আগ্রহী ব্যক্তি বা প্রতিষ্ঠান বা সংস্থা-কে ৯ মার্চের মধ্যে শুনানিপূর্ব লিখিত বক্তব্য বা মতামত কমিশনে প্রেরণের জন্য অনুরোধ করা হয়েছে। শুনানিতে অংশগ্রহণের জন্যে ৯ মার্চের মধ্যে কমিশনে নাম তালিকাভুক্তির জন্যও অনুরোধ জানিয়েছে কমিশন।

নোটিশ অনুযায়ী – বাংলাদেশ তৈল, গ্যাস ও পেট্রোলিয়াম কর্পোরেশন (পেট্রোবাংলা)-এর শুনানি ২১ মার্চ সকাল ১০ টা থেকে দুপুর ১ টা; গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল)-এর ২১ মার্চ দুপুর ২.১৫ টা থেকে বিকাল ৪.৪৫ টা; সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড (সুন্দরবন গ্যাস)-এর ২২ মার্চ সকাল ১০ টা থেকে দুপুর ১ টা; পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড (পশ্চিমাঞ্চল গ্যাস)-এর ২২ মার্চ দুপুর ২.১৫ টা থেকে বিকাল ৪.৪৫ টা; তিতাস গ্যাস ট্রান্সমিসন এণ্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (তিতাস গ্যাস)-এর ২৩ মার্চ সকাল ১০ টা থেকে দুপুর ১ টা; বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (বাখরাবাদ গ্যাস)-এর ২৩ মার্চ দুপুর ২.১৫ টা থেকে বিকাল ৪.৪৫ টা; জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিঃ-এর ২৪ মার্চ সকাল ১০টা থেকে দুপুর ১ টা; কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (কর্ণফুলী গ্যাস)-এর ২৪ মার্চ দুপুর ২.১৫ থেকে বিকাল ৪.৪৫ টায় অনুষ্ঠিত হবে। 

প্রাকৃতিক গ্যাসের ভোক্তাপর্যায়ে মূল্যহার এবং লাইসেন্সিসমূহের মার্জিন বা চার্জ পরিবর্তনের প্রস্তাব সংবলিত আবেদনসমূহের অনুলিপি অফিস চলাকালীন কমিশন কার্যালয় থেকে সংগ্রহ করা যাবে। এছাড়া কমিশনের ওয়েবসাইট www.berc.org.bd থেকেও ডাউনলোড করা যাবে। 

নির্ধারিত শুনানিতে অংশগ্রহণ বা উপযুক্ত প্রতিনিধি প্রেরণের জন্য কমিশনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে