প্রবাসী কর্মীদের অগ্রাধিকার ভিত্তিতে ভ্যাকসিন প্রদান করা হবে

বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১,১১:২৮ পূর্বাহ্ণ
0
19

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাইনোফার্ম কোভিড-১৯ এর ভ্যাক্সিন গ্রহণের উদ্দিষ্ট জনগোষ্ঠীর তালিকায় জনশক্তি উন্নয়ন ব্যুরো কর্তৃক অনুমোদিত ও রেজিস্ট্রেশনকৃত অগ্রাধিকার প্রাপ্ত বিদেশগামী বাংলাদেশি অভিবাসী কর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে। গতকাল স্বাস্থ্য অধিদপ্তর ভ্যাক্সিনের উদ্দিষ্ট জনগোষ্ঠীর তালিকায় অগ্রাধিকারপ্রাপ্ত বিদেশগামী কর্মীদের অন্তর্ভুক্ত করে একটি পত্র  জারি করেছে। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বিদেশগামী কর্মীদের অগ্রাধিকার ভিত্তিতে ভ্যাক্সিন প্রদানের বিষয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সাথে বৈঠক করেন। বৈঠকে স্বাস্থ্যমন্ত্রী প্রবাসী কর্মীদের অগ্রাধিকার ভিত্তিতে ভ্যাক্সিন প্রদানের বিষয়ে আশ্বাস প্রদান করেন।

  

বিদেশগামী কর্মীদের এ তালিকায় অন্তর্ভুক্ত করায় সন্তোষ প্রকাশ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে