প্রফেসর মোহাম্মদ আলীর মৃত্যুতে সাদার্ন ইউনিভার্সিটির শোক

শুক্রবার, জুন ২৫, ২০২১,৯:৪৩ পূর্বাহ্ণ
0
21

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাদার্ন  ইউনিভার্সিটির সাবেক উপাচার্য, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মোহাম্মদ আলী  আর  নেই। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। দেশ বরেণ্য গুণী এই শিক্ষকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সাদার্ন ইউনিভার্সিটি পরিবার। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র সন্তানসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে যান।

এক শোকবার্তায় সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার মোজাম্মেল হক,  ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান খলিলুর রহমান, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ, রেজিস্ট্রার, শিক্ষক ও কর্মকতার্বৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। তাঁরা বলেন,  তাঁর মৃত্যুতে বাংলাদেশের জন্য অপূরণীয় ক্ষতি হয়ে গেলো এবং আমরা হারালাম একজন পথ প্রদর্শক, জ্ঞান প্রদীপ ও  বিশিষ্ট ব্যক্তি। সাদার্ন ইউনিভার্সিটির অগ্রযাত্রায় বিশিষ্ট এ শিক্ষাবিদের অবদান  চির স্মরণীয় হয়ে থাকবে। এমন একটি উজ্জ্বল নক্ষত্রকে হারিয়ে পুরো সাদার্ন পরিবার শোকাহত।

আজ বাদে জুমা চান্দগাঁও আবাসিক বি—ব্লক জামে মসজিদ প্রাঙণে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে