প্রধানমন্ত্রীর সংবর্ধনা পেল সাফজয়ী নারী দল

বুধবার, নভেম্বর ৯, ২০২২,১:৪৪ অপরাহ্ণ
0
21

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাফজয়ী নারী ফুটবল দলকে সংবর্ধনা প্রদান করেছেন। আজ বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে প্রধান অতিথি হিসেবে তিনি এ সংবর্ধনা দেন। প্রধানমন্ত্রী চ্যাম্পিয়ন দলের ২৩ ফুটবলার ও ১১ জন প্রশিক্ষক -কর্মকর্তাকে সম্মাননা চেক প্রদান করেন।  

তিনি প্রত্যেক খেলোয়াড়কে ৫ লাখ টাকা এবং প্রশিক্ষক ও কর্মকর্তাকে ২ লাখ টাকার চেক হস্তান্তর করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী সাফজয়ী নারী ফুটবলারদের আরো সাফল্য কামনা করে আন্তরিক শুভেচ্ছা জানান। পরে প্রধানমন্ত্রীর হাতে সাফজয়ী খেলোয়াড়রা তাদের চ্যাপিম্পয়ন ট্রফি তুলে দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন, ফুটবল ফেডারেশন সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন ও অধিনায়ক সাবিনা খাতুন।

এর আগে গত ১৯ সেপ্টেম্বর নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্ব অর্জন করে বাংলাদেশ। শিরোপা জেতার পর একের পর এক সংবর্ধনা পেয়েছে মেয়েরা। এবার প্রধানমন্ত্রীর কাছ থেকে সংবর্ধনা পেল।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে