প্রধানমন্ত্রীর তহবিলে বিদ্যুৎ মন্ত্রণালয়ের ১৬ কোটি ৬৪ লাখ টাকা অনুদান

সোমবার, এপ্রিল ৬, ২০২০,৯:২১ পূর্বাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস মোকাবিলার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পক্ষ হতে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ গতকাল প্রধানমন্ত্রীর কার্যালয়ে ষোলো কোটি চৌষট্টি লাখ বাইশ হাজার চারশত সাতষট্টি টাকা প্রদান করেছেন। প্রধানমন্ত্রীর পক্ষ হতে এ অনুদানের চেক গ্রহণ করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ডঃ আহমদ কায়কাউস।

          বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন এবং  অধীনস্থ দপ্তর/সংস্থা/কোম্পানিসমূহের পক্ষ হতে অনুদান বাবদ প্রাপ্ত মোট ১৫ কোটি ৫৬ লাখ টাকা এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ ও এর অধীন দপ্তর/সংস্থা/কোম্পানিসমূহের কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন বাবদ প্রাপ্ত মোট ১ কোটি ৮ লাখ ২২ হাজার ৪৬৭ টাকা অর্থাৎ সর্বমোট ১৬ কোটি ৬৪ লাখ ২২ হাজার ৪৬৭ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে প্রদান করা হয়েছে।

          এ সময় অন্যান্যের মাঝে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব মোঃ আনিছুর রহমান এবং বিদ্যুৎ বিভাগের সচিব ডঃ সুলতান আহমেদ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে