প্রধানমন্ত্রীর জন্মদিনে সাদার্ন ইউনিভার্সিটিতে বৃক্ষরোপণ কর্মসূচি

বুধবার, সেপ্টেম্বর ২৯, ২০২১,১০:১৯ পূর্বাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

গতকাল মঙ্গলবার ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ, আরেফিন নগরে সকাল ১১টায় ফুল ও ঔষধি গাছের চারা লাগিয়ে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন সাদার্ন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপ—উপাচার্য অধ্যাপক এম মহিউদ্দিন চৌধুরী,  উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা অধ্যাপক সরওয়ার জাহান, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ, রেজিস্ট্রার, শিক্ষক ও কর্মকতার্বৃন্দসহ বিএনসিসি ক্যাডেটরা।

বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় পর্যায়ক্রমে ফলজ, বনজ, ফুল ও ঔষধিসহ নানা প্রকারের কয়েক হাজার চারা লাগানো হবে বলে জানান ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক । সবুজ ক্যাম্পাস বিনির্মাণ ও পরিবেশ বাঁচাতে এ উদ্যোগ নিয়েছে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে