প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন চসিক মেয়র

বৃহস্পতিবার, জুন ৪, ২০২০,৫:২৬ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

করোনা সংকটকালীন সময়ে গরীব, দু:স্থ ও অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার ও ত্রাণ সামগ্রী বিতরণ করছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন।

ত্রাণ বিতরণকালে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের একজন মানুষকেও খাদ্যের অভাবে মরতে দিতে রাজী নন। প্রধানমন্ত্রী তাঁর সর্বশক্তি দিয়ে মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন। মেয়র সমাজের বিত্তবানদেরও এই সংকটকালীন সময়ে গরীব দু:স্থদের সহায়তায় এগিয়ে আসার আহবান জনা।

আজ বিকেলে নগরীর জে এম সেন হলে মহানগর পূজা উদযাপন পরিষদের ১ হাজার দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত উপহার বিতরণকালে মেয়র এই আহবান জানান।

এসময় মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, সংগঠনের সভাপতি এড.চন্দন তালুকদার, সাধারণ সম্পাদক অর্পন কুমার মুখার্জী, সজল দত্ত, সুকান্ত মহাজন টুটুল, প্রসেনজিত সরকার, লিটন দাশ ইপ্তি, প্রকৌশলী বিপ্লব দাশ বাপ্পী, মিত্র কুমাল শীল প্রমূখ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে