প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, বশেমুরবিপ্রবি শিক্ষার্থী বহিষ্কার

শুক্রবার, জুন ২৫, ২০২১,৯:২৪ পূর্বাহ্ণ
0
20

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বশেমুরবিপ্রবি প্রতিনিধি : ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গুলি করে হত্যার হুমকি দেওয়ার দায়ে গ্রেফতার হওয়া গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী ফয়সাল আহমেদ মিনাকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার (২৪ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ আব্দুর রউফ স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।
অফিস আদেশে বলা হয়েছে, অত্র বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র ফয়সাল আহমেদ, পিতা- আমিনুর রহমান মিনা, আইডি নং-১৮ পিএস১৪৫, ২০১৮-১৯ শিক্ষাবর্ষে এ বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয় কিন্তু সে ১ম বর্ষ ১ম সেমিস্টার ও ১ম বর্ষ ২য় সেমিস্টার পরীক্ষায় অকৃতকার্য হয়। বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী ২০১৯-২০ শিক্ষাবর্ষে তার পুন:ভর্তি হওয়ায় কথা থাকলেও সে ভর্তি হয়নি।

গত ২৩/০৬/২০২১ তারিখে তার ফেসবুক আইডি হতে সে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী প্রসঙ্গে অনভিপ্রেত ও অনাকাঙ্খিত স্ট্যাটাস দেয়, যা এ বিশ্ববিদ্যালয়ের ভাবমুর্তিকে ক্ষুন্ন করেছে। তার এহেন রাষ্ট্রবিরােধী ও বিশ্ববিদ্যালয়ের আইন শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপের প্রেক্ষিতে তাকে অত্র বিশ্ববিদ্যালয় হতে এতদ্বারা সাময়িক বহিষ্কার করা হলাে।

উল্লেখ্য, ফয়সাল আহমেদ মিনা ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গুলি করে হত্যার স্ট্যাটাস দেয়ার ঘটনায় বুধবার (২৩ জুন) সদর উপজেলা যুবলীগের সহ সভাপতি মো. মাসুদ রানা বাদি হয়ে ঐ শিক্ষার্থীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। তার প্রেক্ষিতে ঐ ছাত্রকে গ্রেফতার করে গোপালগঞ্জ সদর থানা পুলিশ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে