প্রথমবারের মতো আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশ নিতে যাচ্ছে অনূর্ধ্ব-২১ নারী হকি দল

বুধবার, সেপ্টেম্বর ৪, ২০১৯,৭:০৮ পূর্বাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

প্রথমবারের মতো সিঙ্গাপুর যাচ্ছে অনূর্ধ্ব-২১ নারী হকি দল আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশ নিতে। যাবার আগে হকি খেলোয়াড় কল্যাণ সমিতি শুভকামনা জানিয়েছেন। প্রতিপক্ষের বিপক্ষে ভালো খেলার আশাবাদ ব্যক্ত করেছেন হকি দলের মেয়েরা। তবে নারী দলের কোচ বলছেন প্রথম সফরে অভিজ্ঞতা অর্জনই মূল উদ্দেশ্য।

নারী হকিতে ব্যস্ততা তুঙ্গে। দেশের মাটিতে ভারতের সাই অ্যাকাডেমির বিপক্ষে সিরিজ শেষ করেছে তারা। এবার যাত্রা সিঙ্গাপুর। এয়ার এশিয়া ওমেন্স জুনিয়র কাপ হকি টুর্নামেন্ট খেলবে মেয়েরা। যেখানে বাংলাদেশসহ ৬টি দল অংশ নেবে।

প্রথমবারের মতো আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশগ্রহণ তাদের। তাই উচ্ছ্বাস, আকাঙ্খায় কমতি নেই। যাবার আগে এই তরুণীরা সাবেক হকি খেলোয়াড় ও কর্মকর্তাদের শুভকামনায় সিক্ত হলেন। প্রথম যাত্রায় কৌতূহলী, তবে ভীত নন মেয়েরা। প্রতিপক্ষের বিপক্ষে সর্বোচ্চ ভালো খেলার প্রত্যাশা তাদের।

সহ অধিনায়ক রিয়া আক্তার বলেন, বাংলাদেশের হয়ে যখন খেলছি তখন আমাদের উদ্দেশ্য একটা ভালো খেলা উপহার দেয়া। এদিকে, শিরোপা জয়কে মূখ্য নয়, বরং অভিজ্ঞতা অর্জনই মূল লক্ষ্য হিসেবে দেখছেন কোচ। কোচ তারিকুজ্জামান নান্নু বলেন, প্রত্যাশা থাকবে অন্তত এই আসরে দুই একটি দলকে পরাজিত করা। সর্বোপরি আমাদের প্রত্যাশা থাকবে দুইটি কোয়ালিফায়িং দলের মধ্যে জায়গা করে নেয়া। এই টুর্নামেন্ট চলবে ৯ থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। এই আসরের সেরা দুই দল অংশ নেবে ২০২০ ওমেন্স জুনিয়র এশিয়া কাপে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে