প্রতিশ্রুতি ভঙ্গকারী পরিবহনকে জনগণ গণদুশমন হিসেবে চিহ্নিত করবে

বুধবার, জুন ১০, ২০২০,৯:৩৪ পূর্বাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

করোনাকালীন গণপরিবহনের ভাড়া পুনবির্ন্যাসের পর যে সকল পরিবহন নিয়ম মেনে ভাড়া আদায় করছে তাদের ধন্যবাদ জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেন, যেসকল পরিবহন প্রতিশ্রুতি ভঙ্গ করে এ সংকটে অতিরিক্ত ভাড়া আদায় করছে জনগণ তাদের গণদুশমন হিসেবে চিহ্নিত করবে।

          মন্ত্রী নিয়ম না মেনে অতিরিক্ত ভাড়া আদায়কারী পরিবহনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

        গতকাল সকালে সংসদ ভবন এলাকাস্থ নিজ বাসভবন থেকে নিয়মিত ব্রিফিং এ নির্দেশ দেন কাদের।

          এসময় মন্ত্রী বলেন, সরকারের সামনে এখন দুটি চ্যালেঞ্জ, একটি করোনা সংক্রমণ রোধ ও আক্রান্তদের চিকিৎসা এবং অপরটি করোনাজনিত অসহায় মানুষের সুরক্ষা। কিছু সীমাবদ্ধতা স্বত্বেও সরকার নিরলস কাজ করে যাচ্ছে এবং সরকারের এসকল কাজে জনগণের দৃঢ় আস্থা রয়েছে বলে তিনি ব্রিফিং এ জানান।

          সারাদেশে নেতাকর্মীদের ঢালাও গ্রেফতার ও মিথ্যা মামলা দেয়া হচ্ছে, বিএনপি মহাসচিবের এমন অভিযোগের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কোথায় ঢালাওভাবে গ্রেফতার করা হয়েছে এবং কার বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছে তার সুস্পষ্ট তালিকা দেয়ার আহ্বান জানান।

          এ সময় কাদের অশুভ উদ্দেশ্যে সত্যকে আড়াল করে অন্ধকারে ঢিল না ছুড়তে বিএনপির প্রতি আহ্বান জানান।

          ক্ষমতার ক্ষুধার তীব্রতায় বিএনপি নেতাদের হৃদয় হাহাকার করছে উল্লেখ করে ওবায়দুল কাদের  বলেন, জনমানুষের প্রতি শেখ হাসিনা সরকারের দায়িত্বশীলতায় বিএনপির গা জ্বালা করছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে