পুন্ড্র ইউনিভার্সিটিতে মাসরুর আরেফিন এর সাথে মিট দ্য সিইও অনুষ্ঠিত

সোমবার, আগস্ট ৭, ২০২৩,৮:২৩ অপরাহ্ণ
0
73

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি গত ৩রা আগস্ট বৃহস্পতিবার বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে দি সিটি ব্যাংক এর সম্মানিত ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব মাসরুর আরেফিন এর সাথের মিট দ্য সিইও অনুষ্ঠিত হয়েছে।

সেমিনারে প্রধান অতিথি ও মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিটি ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব মাসরুর আরেফিন।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. হোসনে-আরা বেগম এবং বিশ্ববিদ্যালয়ে ট্রেজারার প্রফেসর মুহাঃ সুজন শাহ-ই-ফজলুল।

সেমিনারে সভাপতিত্ব করেন পিইউবি’র মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ মোজাফফর হোসেন। মিট দ্য সিইওতে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে প্রধান অতিথি জীবনের লক্ষ্য চূড়ান্ত করতে গুরুত্ব আরোপ করেন। তিনি বলেন নিজের পথ নিজেকেই তৈরি করে নিতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজ এর ভাইস চেয়ারম্যান মুহা. ফজলুর রহমান, রোটা: ডাঃ মোঃ মতিউর রহমান,সেক্রেটারী এএইচএম গোলাম রসুল খান, ট্রেজারার জাহেদুর রহমান, বিওটি সদস্য ও প্রফেসর, আইবিএ, রাজশাহী বিশ্ববিদ্যালয় ড. মোহা. হাছানাত আলী, সদস্য ও সোহরাব আলী খানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ছাত্র-ছাত্রীসহ শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে