পুনরায় সিআইপি নির্বাচিত হলেন সৈয়দ নুরুল ইসলাম

শনিবার, ডিসেম্বর ১১, ২০২১,১০:৩১ অপরাহ্ণ
0
21

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

দেশের ব্যাবসা বাণিজ্যে গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতি স্বরূপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয় দেশের অন্যতম শীর্ষ স্থানীয় ব্যবসায়িক পরিবার ‘ওয়েল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ’-এর চেয়ারম্যান সৈয়দ নুরুল ইসলামকে সিআইপি ঘোষনা করেছে।

রপ্তানী নীতিমালা তৈরী পোশাক খাত ও টেক্সটাইল খাতে অনবদ্য অবদান রাখার প্রেক্ষিতে তাঁকে এ মর্যাদা প্রদান করা হয়। উল্লেখ্য তিনি এর আগেও বাণিজ্য মন্ত্রণালয় কর্তৃক সিআইপি নির্বাচিত হয়েছিলেন। সৈয়দ নুরুল ইসলাম ১৯৬০ সালে চট্টগ্রামের মোহরার সম্ভ্রান্ত মুসলিম পরিবার হামিদ জমিদারের বাড়িতে জন্ম গ্রহণ করেন।

তিনি মালেশিয়ান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র সভাপতি, চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বারের পরিচালক, দেশের বৃহত্তম ব্যবসায়িক সংগঠন বাংলাদেশ টেক্সটাইল মিলস এসোসিয়েশন (বিটিএমএ)-এর পরিচালক, বাটেক্সপোর চিফ কো-অর্ডিনেটর ও সার্ক চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র সদস্য হিসেবেও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়িক সংগঠনের সাথে তিনি জড়িত।

গত ৭ ডিসেম্বর বাণিজ্য মন্ত্রণালয়ের রপ্তানী-৪ অধিশাখা কর্তৃক প্রকাশিত প্রজ্ঞাপনের মাধ্যমে সিআইপি ঘোষিত হওয়ায় ওয়েল গ্রুপের সকল কর্মকর্তা, কর্মচারীবৃন্দ সৈয়দ নুরুল ইসলামকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে