পিরোজপুরে ভাইঝিকে ধর্ষণের পর হত্যার দায়ে ১ জনের মৃত্যুদণ্ড

বৃহস্পতিবার, আগস্ট ১, ২০১৯,১০:১০ পূর্বাহ্ণ
0
20

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আপন ভাইয়ের কিশোরী মেয়েকে ধর্ষণের পর হত্যার দায়ে পিরোজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন । আজ বৃহস্পতিবার দুপুরে পিরোজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মিজানুর রহমান এ আদেশ দেন । এ সময় দণ্ডপ্রাপ্তকে জরিমানার আদেশ দেওয়া হয় আরো ১ লাখ টাকা । মঠবাড়িয়া উপজেলার নলি তুলাতলী গ্রামের আব্দুর রশিদের ছেলে দণ্ডপ্রাপ্ত নুর মোহাম্মদ (৪০) ।

মামলার বিবরণে জানা যায়, ২০১০ সালের ২১ মার্চ আসামি তার আপন ভাইয়ের মেয়ে নবম শ্রেণির ছাত্রী আমেনাকে (১৪) ধর্ষণ করে হত্যার পর ফেলে দেয় বাড়ির পাশের একটি খালে । পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে এবং থানায় একটি হত্যা মামলা দায়ের করে  গ্রেপ্তার করে নুর মোহাম্মদকে। 
এ ঘটনায় পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করার পর দীর্ঘ স্বাক্ষ্য প্রমাণের পর আসামি দণ্ডবিধির ১৬৪ ধারায় হত্যা ও ধর্ষণের ঘটনা স্বীকার করায়  এ রায় প্রদান করেন বিচারক।

রাষ্ট্রপক্ষে নারী ও শিশু দমন নির্যাতন ট্রাইব্যুনালের পিপি আব্দুর রাজ্জাক খান বাদশা ও আসামিপক্ষে অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস পরিচালনা করেন এ মামলা ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে