পিএসএলে দল পায়নি বাংলাদেশি ক্রিকেটাররা

শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯,৫:৪১ পূর্বাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পাকিস্তান সুপার লিগ-পিএসএলে কোনো দল পাননি প্লেয়ার্স ড্রাফটে জায়গা পাওয়া ২৩ বাংলাদেশির কেউই। তিনটি ভিন্ন ক্যাটাগরিতে ড্রাফটে ছিলেন তারা। শুক্রবার (৬ ডিসেম্বর) হয়ে যাওয়া প্লেয়ার ড্রাফটে প্লাটিনাম ক্যাটাগরিতে বাংলাদেশের কোনো ক্রিকেটার না থাকলেও ডায়মন্ড ক্যাটাগরিতে ৪ জন, গোল্ড ক্যাটাগরিতে ১০ জন এবং সিলভার ক্যাটাগরিতে ৯ জন বাংলাদেশি ক্রিকেটার ছিলেন। কিন্তু অংশগ্রহণকারী দলগুলো এদের মধ্য থেকে কাউকেই নেয়নি।

এর আগে মাঠে গড়িয়েছে পিএসএলের চারটি আসর। এবার চলছে পঞ্চম আসরের প্রস্তুতি। এখন পর্যন্ত বাংলাদেশিদের মধ্যে পিএসএলে খেলার অভিজ্ঞতা আছে মাহমুদুল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান এবং সাকিব আল হাসান। নিষেধাজ্ঞার কারণে সাকিব এবার ড্রাফটে ছিলেন না। বাকিরা অবশ্য ড্রাফটে ডায়মন্ড ক্যাটাগরিতে ছিলেন। এই ক্যাটাগরিতে তাদের সাথে ছিলেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন।

এছাড়া গোল্ড ক্যাটাগরিতে ছিলেন আবুল হাসান রাজু, আফিফ হোসেন ধ্রুব, আল আমিন হোসেন, অলক কাপালি, আমিনুল ইসলাম বিপ্লব, লিটন দাস, মেহেদী মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন এবং তাসকিন আহমেদ। সিলভার ক্যাটাগরিতে ছিলেন আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, ইমরুল কায়েস, জুনায়েদ সিদ্দিকী, মুক্তার আলী, নাঈম শেখ, সাব্বির রহমান এবং সাইফ হাসান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে