পালেস্টাইনের জনগণের জন্য ওয়ার্কার্স পার্টির ঔষধ সামগ্রী ও শিশু খাদ্য হস্তান্তর

রবিবার, জুন ৬, ২০২১,১০:১৯ পূর্বাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গাজা সহ প্যালেস্টাইনের বিভিন্ন স্থানে ইসরাইলী হামলায় আক্রান্ত প্যালেস্টাইনী নাগরিকদের জন্য বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঔষধ সামগ্রী ও শিশু খাদ্যসহ উপহার সামগ্রী প্রেরণের জন্য গককাল সকাল ১১:৩০ মিঃ বারিধারাস্থ প্যালেস্টাইন দূতাবাসে মান্যবর রাষ্ট্রদূত জনাব ইউসুফ এস ওয়াই রামাদানের নিকট হস্তান্তর করা হয়।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি উপহার সামগ্রী মান্যবর রাষ্ট্রদূতের কাছে তুলে দেন। এসময় পার্টির পলিটব্যুরোর সদস্য কমরেড কামরূল আহসান, পলিটব্যুরোর ও আন্তর্জাতিক বিভাগের সদস্য কমরেড আলী আহমেদ এনামুল হক এমরান উপস্থিত ছিলেন। হস্তান্তর অনুষ্ঠানে কমরেড বাদশা বলেন, বাংলাদেশের মুক্তিসংগ্রামে প্যালেস্টাইনী জনগণের সমর্থন আমরা ভুলি নাই। তিনি বলেন, প্যালেস্টাইন রাষ্ট্রের স্বীকৃতির দাবি প্রতিষ্ঠায় বাংলাদেশের জনগণের সমর্থন অব্যাহত থাকবে।

মান্যবর জনাব রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান বলেন, প্যালেস্টাইনের জনগণের প্রতি বাংলাদেশের মানুষের ভালবাসা ও আকুন্ঠ সমর্থন দেখে আমি অবিভুত। প্যালেস্টাইনের বিজয় অবশ্যম্ভাবী।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে