পাবজি গেম নিয়ে দ্বন্দ্ব, বন্ধুকে কুপিয়ে হত্যা

বুধবার, আগস্ট ২৫, ২০২১,১১:১৮ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

অনলাইন গেম পাবজি খেলাকে কেন্দ্র করে এক বন্ধু মো. সজিব মিয়ার হাতে খুন হয়েছেন অপর বন্ধু কিশোর গোলাম রসুল। গত ২৭ জুলাই দিবাগত রাতে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয় মাগুরা সদর থানা এলাকায়। এ ঘটনায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) সজিব মিয়াকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার দুপুরে সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর রাজধানীর মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।

তিনি বলেন, অভিযুক্ত কিশোর মাগুরা সদরের বেরইল পলিতা দক্ষিণপাড়া গ্রামের সজিব মিয়ার সঙ্গে একই গ্রামের কাজী গোলাম রসুলের বিরোধ তৈরি হয় ফ্রি-ফায়ার, পাবজি খেলা ও অ্যাকাউন্ট হ্যাকিং নিয়ে। গত ২৭ জুলাই রাতে ওই বিরোধের জেরে গোলাম রসুলকে একা পেয়ে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায় সজিব। গুরুতর আহত অবস্থায় গোলাম রসুলকে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দায়েরকৃত মামলার তদন্তের ধারাবাহিকতায় নরসিংদী সদর থানা থেকে সজিবকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশে ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্কের (ভিপিএন) মাধ্যমে ব্যবহৃত হচ্ছে বিভিন্ন গেমস ও অ্যাপস। এসব ক্ষেত্রে সিআইডির কোনো নজরদারি রয়েছে কি না- জানতে চাইলে মুক্তা ধর বলেন, আমাদের চৌকশ সাইবার টিম এ ব্যাপারে কাজ করছে। বিষয়গুলো নিয়মিত মনিটরিং করা হচ্ছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে