পাবজি গেম আনব্লক করায় মন্ত্রীকে শুভেচ্ছা

বৃহস্পতিবার, অক্টোবর ৩১, ২০১৯,৫:৩৩ পূর্বাহ্ণ
0
38

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কিছুদিন আগে বাংলাদেশে বন্ধ করা হয় জনপ্রিয় অনলাইন গেম ‘প্লেয়ার আননোনস ব্যাটলগ্রাউন্ডস’ (পাবজি)। ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগ জানায় সমাজে এর নেতিবাচক প্রভাব ও শিক্ষার্থী- কিশোর-কিশোরীদের সহিংস করে তুলছে এমন আশঙ্কা থেকেই গেমটি বন্ধ করা হয়। কিন্তু এমন ঘোষণার পর ওইদিন রাতেই খুলে দেয়া হয় পাবজি গেম। আর এ কারণে বুধবার পাবজি গেম খেলোয়াড় কয়েকজন তরুণ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

পাবজি গেম অনলাইনে একাধিক ব্যক্তি মিলে খেলতে হয়। একটি নির্জন দ্বীপে অন্যদের হত্যা করে নিজেকে টিকে থাকতে হয় গেমটিতে। শেষ পর্যন্ত যে ব্যক্তি বা দল জীবিত থাকে, সে-ই বিজয়ী হয়। এই গেম বন্ধ করে দেওয়ায় সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয় যার কারণে পাবজি গেম আনব্লক করে দেওয়া হয়। 

গত ১৯ অক্টোবর বেশ কয়েক ঘণ্টা বন্ধ রাখার পর ‘প্লেয়ার আননোনস ব্যাটল গ্রাউন্ডস’ (পাবজি) গেমটি আবারো চালু করে দেওয়া হয়েছে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার জানান এটি আর ‘ব্লক’ নেই। 

মোস্তাফা জব্বার সোশ্যাল মিডিয়া ফেসবুকে শুভেচ্ছা জানাতে আসা তরুণদের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আজ পাবজি মোবাইল গ্রুপের পক্ষ থেকে শুভেচ্ছা জানাতে আসে ওরা।’ সম্প্রতি সামহোয়ারইন ব্লগ ও টিকটক আনবলক করে দেয়া হয়েছে বাংলাদেশে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে