পাথরঘাটায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর প্রার্থী অনুপ

সোমবার, মার্চ ৩০, ২০২০,১২:৫১ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নগরীর ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ডের বিভিন্ন এলাকায় জীবাণুমুক্ত রাখতে জীবাণুনাশক মিশ্রিত পানি ছিটানো হয়েছে। একই সাথে এলাকার বিভিন্ন অলি-গলিতে দিন মজুর শ্রেনীর মানুষের মাঝে বিতরণ করা হয়েছে খাদ্য সামগ্রী।

আজ সোমবার দুপুর থেকে এই কর্মসূচীর উদ্বোধন করেন ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ড থেকে আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী , বিশিষ্ঠ সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠক অনুপ বিশ্বাস। পাথর ঘাটা এলাকার ব্রিকফিল্ড রোড,নজু মিয়া লেইন, গুহা ডাক্তার লেইন, কলা বাগিচা সহ ঘুরে মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এস ময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সাধারন সম্পাদক মো. খোরশেদ আলম, স্থানীয় এলাকাবাসীর মধ্যে উপস্থিত ছিলেন রাজ মোহন, দুলাল সর্দার, উত্তম দাশ, শুভাষ দাশ, লক্ষীপদ দাশ, বালি দাশ, আড়ৎ দাশ, সুমন দাশ, নসু ঘোষ, জাহাঙ্গীর হোসেন, জাহেদুল ইসলাম জাহেদ, জাবেদ হোসেন জুয়েল, নুরুল হক, মোহাম্মদ সাইফ, মো. মুন্না, রাকিব, ইয়াছিন, দোলন দাশ, বিপুল দাশ, ইমন দাশ, নান্টু দাশ, দিলীপ দাশ, অজয় দাশ, মিঠুন দাশ প্রমুখ।

সারা দেশে করোনা ভাইরাস আক্রান্ত সরকার ঘোষিত ১০ দিন চট্টগ্রাম লকডাউনের কারনে এবং সাধারণ শ্রমজীবি মানুষের কথা চিন্তা করে তাঁর ব্যক্তিগত তহবিল থেকে প্রায় ১ হাজার মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রথম দিন পাথরঘাটা ওয়ার্ডে প্রায় ৪৫০ পরিবারের মাঝে এই খাবার সামগ্রী তিনি নিজ হাতে হতদরিদ্রদের মাঝে তুলে দেন। আজ সোমবার বিকেল ৩ টায় বাকী এলাকাগুলোতে ৬৫০ প্যাকেট খাদ্য সামগ্রী শ্রমজীবি মানুষের হাতে তুলে দেয়া হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে