পাটগ্রামে অক্লান্ত পরিশ্রমের পর বিধবার গরু উদ্ধার ও চোরদের গ্রেফতার

মঙ্গলবার, জুলাই ১৪, ২০২০,৩:৫৯ পূর্বাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সিরাজুল ইসলাম,লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের মোমিনপুর সরকারের হাট এলাকার বিধবা ময়না বেগমের পালিত গাভী ও একটি বাছুর চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যে উদ্ধারের পর দুই চোরকেও গতকাল গ্রেফতার করেছে পাটগ্রাম থানা পুলিশ।

পুলিশ সুপার (লালমনিরহাট) আবিদা সুলতানার নির্দেশে সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকারের দিকনির্দেশনায়, পাটগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মোজাম্মেল হক ও এসআই হাসান আলীর নেতৃত্বে পাটগ্রাম থানা পুলিশের একটি চৌকস দল অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে ।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার ১৩.০৭.২০২০ ইং রাতে গরু চুরির দায়ে আসামি ১। মোঃ মাসুদ, পিতা রশিদুল ইসলাম (কবরস্থান বাজার)। ২। মোঃ জুয়েল পিতা মোঃ মজিবর রহমানকে (মমিনপুর জোংড়া) গ্রেফতার করেছে পাটগ্রাম থানা পুলিশ।

এলাকাবাসী জানিয়েছে আসামীরা এর আগে ভারতীয় গরু চোরাচালান সিন্ডিকেট চক্রে জড়িত ছিলো।

চুরি যাওয়া গরু উদ্ধার হওয়ার পর সাংবাদিকদের ময়না বেগম বলেন আমার সংসার চলতো এই গাভীটি দিয়ে। কিন্তু গাভী চুরি যাওয়ায় আমার সংসারে নেমে আসে কালো মেঘের ছায়া। কিন্তু পুলিশ একদিনের মধ্যেই আমার চুরি যাওয়া গরু ফিরিয়ে দিয়েছে এজন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

পাটগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মোজাম্মেল হক বলেন, আমরা আজ মধ্যরাতে গরু চুরির সঙ্গে জড়িত থাকার দায়ে দুইজন চোরকে গ্রেফতার করি এবং গতকাল চুরি যাওয়া গরুগুলোও উদ্ধার করতে সক্ষম হই। উদ্ধারকৃত গরু ময়না বেগমের জিম্মায় প্রদান করার জন্য আইনগত প্রক্রিয়াধীন। এবং গরু চুরির দায়ে বাকি কেউ জড়িত থাকলে তাদের শনাক্ত ও গ্রেপ্তারে প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে