পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে স্মার্টকার্ড বিতরণ

রবিবার, মার্চ ১৪, ২০২১,১:৩৪ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অওতাধীন ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০১৯ এর আওতায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র গত বৃহস্পতিবার (১১মার্চ) সকাল থেকে ডি সি রোডের ওয়ার্ড অফিস কার্যালয়ে বিতরণ করা হয়।

দিনব্যাপী এই কার্যক্রম চলে। যাদের জন্মতারিখ ১ জানুয়ারি ২০০২ ও তাঁর পূর্বে তাদেরকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হয়। ১৭ নং পশ্চিম ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্মার্টকার্ড বিতরণ করেন। প্রায় ১ হাজারেরও অধিক নতুন ভোটার সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে তাদের স্মার্টকার্ড সংগ্রহ করেন।

স্মার্টকার্ড বিতরণকালে কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলম বলেন, সাধারণ মানুষের সতস্ফুর্ত অংশগ্রহন ও সচেতনতায় প্রমান করছে আগামী দিনে বাংলাদেশের অগ্রযাত্রাকে কেউ থামিয়ে রাখতে পারবে না। তিনি বলেন,স্মাটকার্ড শুধু ভোটার হওয়ার বিষয় জড়িত না, এটা জাতীয় পরিচয় পত্রও।

এসময় নির্বাচন কমিশনের কর্মকর্তারা ছাড়াও স্থানীয় রাজনীতিক আবদুল হাকিম, হোসেন সরোওয়ার্দী, মুজিবুর রহমান, নাজিম দেওয়ান ও উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে