পশ্চিম বাকলিয়ায় ৫০ টি মুচি পরিবারের মাঝে খাদ্য সহায়তা

রবিবার, নভেম্বর ২৯, ২০২০,১:৫৯ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

১৭ নং পশ্চিম বাকিলয়া ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ শহিদুল আলমের পক্ষ থেকে করোনা মহামারীর কারণে আয় উপার্জন কমে যাওয়া অবহেলিত গরবি, দুঃস্থ মুচি সম্প্রদায়ের ৫০ পরিবারের মাঝে চাল, ডাল, মশুর ডাল, লবস ইত্যাদি বিতরণ করা হয়েছে।

কাউন্সিলর প্রার্থী শহিদুল আলম নিজ হাতে গতকাল শনিবার (২৮.১১.২০) সন্ধ্যায় তাঁর বাসভবন প্রাঙ্গণে মুচি সম্প্রদায়ের পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১কেজি মশুর ডাল, ১কেজি লবন ইত্যাদি। এসময় ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক ইউনুচ কোম্পানী, সদস্য মুক্তিযোদ্দা মো.মুছা, মো.মহসিন,রফিক আহমদ, মোজাফ্ফর আহমদ,কামাল আহমদ,বাকলিয়া সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থী শাহীন আক্তার রোজী প্রমুখ উপস্থিত ছিলেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শহিদুল আলম বলেন, মুচি সম্প্রদায় সমাজের অবহেলিত অংশ। করোনার কারণে আয় উপার্জন কমে ও হারিয়ে অনেকে অভাবগ্রস্ত হয়ে পড়েছে। মুচি সম্প্রদায়কেও কেউ তেমন সাহয্যে সহয্গেীতা করেনা। তাই প্রান্তিক এই জনগোষ্ঠী যাতে জীবিকা অর্জনে টিকে থাকতে পারে , সেই লক্ষ্যে আমার এই সহয়তা। আশাকরি সমাজের বিত্তশালীরাও এ ধরনের গরবি অসহাযদের সাহয্য সহযোগীতায় এগিয়ে আসবেন ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে