পল্টনে সেলুনের কমপ্রেসার বিস্ফোরণে দগ্ধ ২ জনের মৃত্যু

রবিবার, মে ৩, ২০২০,১০:২৩ পূর্বাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজধানীর নয়াপল্টনে অবস্থিত ‘স্টাইল জোন’ সেলুনের কমপ্রেসার বিস্ফোরণের ঘটনায় মৃত্যু হয়েছে দগ্ধ দুইজনের। শুক্রবার রাতে ও শনিবার দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তাঁরা।

দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল।

মৃতরা হলেন সেলুনে চুল কাটাতে আসা রাসেল (২৮) ও পথচারী শাহ আলম (৫০)। হাসপাতালে এখনো চিকিৎসাধীন রয়েছেন সেলুনের মালিক আবুল কালাম (৩৫)। 

রাসেল লক্ষ্মীপুর জেলার রায়গঞ্জ উপজেলার আগ্রারতলা গ্রামের মোতাহার হোসেনের ছেলে। তিনি ৩৮ নয়াপল্টনে থাকতেন। তাঁর শরীরের ৫৯ শতাংশ দগ্ধ হয়েছিল। অপরদিকে, শাহ আলম পিরোজপুর জেলার কাউখালী  উপজেলার মৃত রহম আলীর ছেলে। তিনি থাকতেন  ৩৪/১, নয়াপল্টনে। তার শরীরের ৭০ শতাংশ দগ্ধ হয়েছিল।

গত বুধবার (২৯ এপ্রিল) রাতে রাজধানীর পল্টন থানাধীন ৪৪ নম্বর নয়াপল্টনে অবস্থিত ‘স্টাইল জোন’নামের সেলুনে  এসির কমপ্রেসার বিস্ফোরণ ঘটে। এতে সেলুনটির মালিকসহ তিনজন দগ্ধ হন। গুরুতর অবস্থায় তাঁদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। 

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে মারা যান চুল কাটতে আসা রাসেল। পরের দিন শনিবার দুপুরে মারা যান পথচারী শাহ আলম। এখনো হাসপাতালে চিকিৎসাধীন সেলুনের মালিক আবুল কালাম। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে