পর্যটন সেবা সংস্থার সভাপতি মোহাম্মদ মুসা আর নেই

সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১,১০:৫৫ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বিশেষ প্রতিনিধি : শ্রীমঙ্গল উপজেলার দানশীল, জননন্দিত ও সকলের পরিচিত মুখ, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, টি হ‍্যাভেন রিসোর্টের পরিচালক এবং পর্যটন সেবা সংস্থার সভাপতি আবু সিদ্দিক মোহাম্মদ মুসা আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)। তিনি গতকাল রবিবার (১৯ সেপ্টেম্বর ২০২১) সন্ধায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে চিকিসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ আমিরুজ্জামান।

তাঁর মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা শাখার সম্পাদক তাপস ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দীন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক রোহেল আহমদ, বাংলাদেশ যুবমৈত্রীর শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি জামাল মুশরাফিয়া ও বাংলাদেশ ছাত্রমৈত্রীর মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক অজিত বোনার্জি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে