পরিবেশ উপমন্ত্রীসহ করোনায় আক্রান্ত ৫ সাংসদ

শনিবার, নভেম্বর ৭, ২০২০,১১:২৮ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

করোনা আক্রান্ত হয়েছেন বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য পরিবেশ বন ও জলবায়ু উপমন্ত্রী হাবিবুন নাহারসহ ৫ জন সাংসদ। জাতীয় সংসদের বিশেষ অধিবেশনকে সামনে রেখে নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ এসেছে। আক্রান্ত সকলেই সরকারি দল আওয়ামী লীগের সংসদ সদস্য।

সংশ্লিষ্ট সূত্র মতে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ-২০২০) উপলক্ষে আহুত সংসদের বিশেষ অধিবেশনকে সামনে রেখে সকল সংসদ সদস্যের করোনা টেস্ট করানোর নির্দেশনা দেওয়া হয়। জাতীয় সংসদ ভবনের মিডিয়া সেন্টারে নমুন সংগ্রহ করা হয়।

নমুনা পরীক্ষার পর আজ শনিবার পাওয়া ফলাফলে উপমন্ত্রী ছাড়াও ঢাকা-১০ আসনের সংসদ সদস্য মো. শফিউল ইসলাম, পাবনা-৪ আসনের মো. নূরুজ্জামান বিশ্বাস এবং সংরক্ষিত নারী আসনের তাহমিনা বেগম ও নাদিরা ইয়াসমিন জলির রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। এ ছাড়া দুই জন সাংবাদিক ও কয়েকজন কর্মকর্তা-কর্মচারীর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গেছে।

সংসদ সচিবালয় সূত্র জানায়, ওই ৫ জন ছাড়াও সাবেক হুইপ শহীদুজ্জামান সরকার, শেখ হেলাল ও আবু জাহিরসহ বেশ কয়েকজন সংসদ সদস্য করোনা আক্রান্ত আছেন। এমপিসহ করোনা আক্রান্ত সকলকে সংসদ অধিবেশনে না আসার নির্দেশনা দেওয়া হয়েছে। তাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে