পটুয়াখালীতে ৫৩ জন ডেঙ্গু রোগী শনাক্ত

সোমবার, আগস্ট ৫, ২০১৯,১১:৩৩ পূর্বাহ্ণ
0
19

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

১২ জন ডেঙ্গু রোগী পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। এছাড়াও কলাপাড়া ও বাউফল উপজেলা হাসপাতালে ভর্তি হয়ে ৪ জন রোগী চিকিৎসা নিচ্ছেন । ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এ জেলায় অল্প সংখ্যক রোগী বাড়লেও হাসপাতালে চিকিৎসা নিয়ে ইতিমধ্যে ৩৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। 

৪৯ জন ডেঙ্গু রোগী গত ১৬ জুলাই থেকে আজ সোমবার সকাল ৮টা পর্যন্ত জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে চিকিৎসকরা ১ জন রোগীকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে আর অপর ১ জনকে বরিশাল শেবাচিমে উন্নত চিকিৎসার জন্য স্বজনরা নিয়ে গেছেন । সর্বশেষ গত ২৪ ঘন্টায় জেলায় মোট ৭জন রোগী ভর্তি হয়েছেন । এদের মধ্যে ৩জন পুরুষ ৪জন নারী। 

জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মো. সাইদুজ্জামান জানান, জেনারেল হাসপাতালে সোমবার সকাল ৮টা পর্যন্ত ভর্তি হয়ে ১২ জন রোগী চিকিৎসা নিচ্ছেন আর গত ২৪ ঘন্টায়  ৩জন রোগী ভর্তি হয়েছেন।

পটুয়াখালী সিভিল সার্জন ডাক্তার শাহ মোহাম্মদ মোজাহেদুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় বাউফল ও কলপাড়া উপজেলা হাসপাতালে  চিকিৎসা নিচ্ছেন ২ জন করে মোট ৪ জন ডেঙ্গু রোগী। দেশে হঠাৎ ডেঙ্গুর প্রকোপ বেড়ে যাওয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে মানুষের মধ্যে । 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে