পঞ্চম ধাপের উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশনের ভূমিকা ও উদ্যোগ গ্রহণের আহ্বান ওয়ার্কার্স পার্টির

রবিবার, জুন ৯, ২০১৯,১০:১৯ পূর্বাহ্ণ
0
30

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

“পঞ্চম ধাপের উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করা এবং ভোট প্রদানে জনগণের আস্থা ফিরিয়ে আনতে নির্বাচন কমিশনের দৃঢ় ভূমিকা ও নিজস্ব উদ্যোগ গ্রহণের জন্য আহ্বান জানিয়েছে ওয়ার্কার্স পার্টি।”
আজ ৯ জুন রোববার বিকেলে ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন ও সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার জনাব কে এম নূরুল হুদার সাথে সাক্ষাত করে এ কথা বলেন। তারা বলেন, গত চার দফা উপজেলা নির্বাচনের অভিজ্ঞতা নিতান্তই করুন। ঐ সব নির্বাচনে বাস্তব ঘটনার ফলে নির্বাচন সম্পর্কে জনগণ পরিপূর্ণ আস্থা হারিয়ে ফেলতে ফেলেছে। এ অবস্থা থেকে জনগণের আস্থা ফিরিয়ে আনতে নির্বাচন কমিশনকে আরো দৃঢ় ভূমিকা নিতে হবে। প্রধান নির্বাচন কমিশনার কে তারা বলেন পঞ্চম উপজেলা নির্বাচনে নির্বাচন কমিশনের নিজস্ব উদ্যোগ জনগণ দেখতে চায়। নির্বাচনকে অংশগ্রহণ মুলক করতে এবং জনগণ যাতে অবাধে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে তা নিশ্চিত করার দায়িত্ব নির্বাচন কমিশনের। এ বিষয়ে তারা নির্বাচন কমিশনের দৃঢ় ভূমিকা প্রত্যাশা করেন। প্রধান নির্বাচন কমিশনার আশ্বস্ত করে বলেন, নির্বাচনি আইনের অধীনে সকল ব্যবস্থা নির্বাচন কমিশন নিবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে