ন্যাপ নেতা জাকির হোসেন আর নেই

রবিবার, ফেব্রুয়ারি ২১, ২০২১,২:২৭ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বীর মুক্তিযাদ্ধা, ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপে) সাবেক সভাপতিমণ্ডলী ও উপদেষ্টামণ্ডলীর সদস্য, ন্যাপ কমিউনিস্ট ছাত্র ইউনিয়ন যৌথ গেরিলা বাহিনীর কমান্ডার, কুমিল্লা জেলা ন্যাপের সভাপতি জাকির হোসেন (৭৮) আর নেই।

গতকাল শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় কুমিল্লার ডিসি প্যাথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ন্যাপ সভাপতি অধ্যাপক মোজাফ্ফর আহমদের স্নেহধন্য জাকির হোসেন বিপত্নীক ছিলেন। মৃত্যুকালে তিনি অসংখ্য নেতাকর্মী, আত্মীয়-স্বজন এবং সুভানুধ্যায়ী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকাহত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন ন্যাপের কার্যকরী সভাপতি মিসেস আমিনা আহমেদ এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন।

বিবৃতিতে নেতারা বলেছেন, জাকির হোসেন ছাত্রজীবন থেকে প্রগতিশীল রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। জেল-জুলুম উপেক্ষা করে আমৃত্যু একই ধারায় রাজনীতি করে গেছেন তিনি। মুক্তিযুদ্ধ চলাকালে রণাঙ্গনে নেতৃত্ব দিয়েছেন। ন্যাপের ইতিহাসে তাঁর অবদান স্মরণীয় হয়ে থাকবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে