নোবিপ্রবি বিজনেস ক্লাবের কমিটি গঠন

রবিবার, ফেব্রুয়ারি ২১, ২০২১,১২:৫৩ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নোবিপ্রবি প্রতিনিধি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীদের সংগঠন নোবিপ্রবি বিজনেস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি-২০২১ ঘোষণা করা হয়েছে।

শনিবার বিকালে বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটির অনুমোদন দেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. এস. এম. নজরুল ইসলাম  এবং ক্লাবের সদ্য সাবেক সভাপতি আব্দুল্লাহ বিন ইসলাম নাদিম  ও সাধারণ সম্পাদক আবু নাঈম আকাশ।

২৫ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. শামীম এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রিয়াজ হাসান।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. সুজাউদ্দিন রনি ও নাজমুল হাসান লিশু, যুগ্ম-সম্পাদক মোফতাসিম শাহরিয়ার ও উম্মে রুম্মান দিপা,  সহ-কোষাধ্যক্ষ কাজী মুহাম্মদ আল-আমীন, সাংগঠনিক সম্পাদক মো. নুরুল আবসার, সহ-সাংগঠনিক সম্পাদক নাহার সুলতানা জ্যোতি, নাজমুল হাসান অনিক, সাংষ্কৃতিক সম্পাদক মো. মীর হোসেন , সহ-সাংস্কৃতিক সম্পাদক  মোঃ বায়েজীদুল ইসলাম মজুমদার, সমাজ কল্যাণ সম্পাদক মো. রাকিবুল এহসান, সহ-সমাজ কল্যাণ সম্পাদক নুর শীমা, মাহিমা আক্তার মাহি।

এছাড়াও যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক মোহাইমিনুল ইসলাম রাকিব, সহ-যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক খন্দকার আরাফাত রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস জে আরাফাত, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অয়ন দাস গুপ্ত, ক্রীড়া বিষয়ক সম্পাদক আরাফাতুল ইসলাম মবিন,সহ-ক্রীড়া বিষয়ক নাবিদ আহসান, ঝন্টু ত্রিপুরা, অফিস সম্পাদক রহমত হোসেন, সহ-অফিস সম্পাদক তাওসীফ আলম।

উল্লেখ্য, ক্লাবটি বিভিন্ন সময়ে ক্যাম্পাসে  শিক্ষার্থীদের জব ফেয়ার, ক্যারিয়ার ডেভেলপমেন্ট বিষয়ক সেমিনার ও করপোরেট  সংস্কৃতির সঙ্গে অভ্যস্ত করতে কাজ করে যাচ্ছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে