নোবিপ্রবিতে অফিসার্স নাইট-২০২০ অনুষ্ঠিত

বুধবার, ডিসেম্বর ১৬, ২০২০,১২:২৮ অপরাহ্ণ
0
21

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নোবিপ্রবি প্রতিনিধি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অফিসার্স এসোসিয়েশনের অফিসার্স নাইট ২০২০ উদযাপন করা হয়েছে। 

মঙ্গলবার ১৫ ডিসেম্বর সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন ও সাধারণ সম্পাদক মেজবাহউদ্দিন পলাশের সভাপতিত্বে উক্ত অফিসার্স নাইট অনুষ্ঠিত হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ দিদার-উল-আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, রেজিস্ট্রার ড. মোহাম্মদ আবুল হোসেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক মজনুর রহমান সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ডীনবৃন্দ শিক্ষক-শিক্ষার্থী বৃন্দ ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন প্রফেসর ড. মোহাম্মদ দিদার-উল-আলম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে কোষাধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ ফারুক উদ্দিন ও রেজিস্ট্রার অধ্যাপক মোহাম্মদ আবুল হোসেন বক্তব্য প্রদান করেন। পরবর্তীতে ক্রেস্ট বিতরণ পর্ব ও সাংস্কৃতিক পর্ব অনুষ্ঠিত হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে