নেত্রকোনা মদনে যুবকের মরদেহ উদ্ধার

বৃহস্পতিবার, জুন ১০, ২০২১,১১:০০ পূর্বাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইকবাল হাসান, নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার মদন উপজেলায় পাটক্ষেত থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ বিকেলে উপজেলার কাইটাইল ইউনিয়নের খাগুরিয়া হাওরে পাটক্ষেত থেকে রিজন নামে অটাে রিক্সা চালক এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। জানা যায়, মদন পৌরসভার জাহাঙ্গীরপুর গ্রামের শাহ আলমের ছেলে রিজন (১৫) গত (৮ ই জুন) মঙ্গলবার বাড়ি থেকে অটােরিক্সা নিয়ে বের হয় ভাড়ার উদ্দেশ্যে। সারা রাত রিজন বাড়িতে না ফিরে আসায় তাকে খুঁজতে বের হয় তার পরিবারের লোকজন। একপর্যায় ব্যাটারীবিহীন অটাে রিক্সাটির সন্ধান মিলে কাইটাইল ইউনিয়নের বটতলা বাজারে। পরে ছেলেকে না পেয়ে তার বাবা বৃহস্পতিবার সকালে মদন থানায় একটি সাধারণ ডাইরী করেন।

আজ বিকাল ৪ টায় খাগুরিয়া হাই স্কুলের পিছনে পাটক্ষেতে অজ্ঞাত পরিচয়ে যুবকের লাশ পাওয়ার খবর শুনে নিহতের বাবা শাহ্ আলম এবং মামা আপেল মিয়া ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ রিজনের লাশ শনাক্ত করে।

এ বিষয়ে মদন থানার ওসি তদন্ত উজ্জ্বল কান্তি সরকার বলেন, অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। মরদেহ ময়না তদন্তের জন্য নেত্রকােণা আধুনিক হাসপাতালের মর্গে প্ররণ করা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে