নেত্রকোনায় ১ বাঁশ ব্যবসায়ীর লাশ উদ্ধার

সোমবার, জুলাই ২৯, ২০১৯,১১:৩৭ পূর্বাহ্ণ
0
16

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার উব্ধাখালী নদী থেকে পুলিশ উদ্ধার করেছে হাশিম খান (৭০) নামে এক বাঁশ ব্যবসায়ীর লাশ । লাশটি উদ্ধার করা হয় আজ সোমবার বেলা দুইটার দিকে উপজেলার উব্ধাখালী নদীর সন্ধ্যাহালা ধুনন্ধ নামক এলাকা থেকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে  জানা যায়, জেলার পার্শ্ববর্তী দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে হাশিম খান দীর্ঘদিন ধরে নদীপথে বাঁশের ব্যবসা করে আসছেন। গত রবিবার বাঁশের চালান নিয়ে উব্ধাখালী নদীপথে যাওয়ার সময় সন্ধ্যার দিকে তিনি নদীর পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজির পর প্রায় ১৬ ঘণ্টা পর সোমবার দুপুরে তার ভাসমান লাশ ভেসে উঠলে পুলিশ গিয়ে উদ্ধার করে স্থানীয়দের খবরে।  

লাশ উদ্ধারের সময়  উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার দুর্গাপুর সার্কেল মো. সাইদুর রহমান ও কলমাকান্দা থানার ওসি মো. মাজাহারুল করিম। এ বিষয়ে ওসি জানান, পরিবারের লোকজনের আবেদনের প্রেক্ষিতে লাশটি দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে তাদের কাছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে