নেত্রকোনার মদনে লরিচাপায় বৃদ্ধ রিক্সা চালকের মৃত্যু

মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১,১০:৪৯ পূর্বাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইকবাল হাসান,নেত্রকোণা জেলা প্রতিনিধি : নেত্রকোণার মদনে লরিচাপায় বৃদ্ধ নিজাম উদ্দিন (৬০) নামে এক রিক্সাচালককে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। 

রবিবার (১৮ এপ্রিল) মদন থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেয়ার পথে ময়মনসিংহ শুমগঞ্জ নামক স্থানে সন্ধ্যায় তার মৃত্যু হয়। নিহত নিজাম উদ্দিন গোবিন্দশ্রী বড্ডা গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে।

দুর্ঘটনাকালে সময় লরিসহ চালক রাসেলকে আটক করে এলাকাবাসী। সে ইশ্বরগঞ্জের সুলেমান মিয়ার ছেলে।  

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান একে এম নূরুল ইসলাম ছদ্দু মিয়া জানান, সকালে গোবিন্দশ্রী বড্ডা এলাকায় মদন-খালিয়াজুরী সড়কে মুখোমুখি সংঘর্ষে লরিটি রিক্সাচালক নিজাম উদ্দিনের রিক্সাকে চাপা দেয়। এতে নিজম উদ্দিন গুরুতর আহত হন। তাৎক্ষণিক এলাকাবাসী তাকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সে হাসপাতালে নেয়ার পথে শুমগঞ্জ নামক স্থানে সন্ধ্যায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকাবাসী লড়িসহ ঘাতক চালককে আটক করে পুলিশে দেয়।

এ ব্যাপারে ওসি ফেরদৌস আলম জানান, এ ঘটনায় নিজাম উদ্দিন নামে এক রিক্সা চালকের মৃত্যু হয়েছে। এলাকায় পুলিশ প্রেরণ করেছি। তবে এ নিয়ে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে