নেত্রকোনার পূর্বধলায় ট্রাকের নিচে চাপা পড়ে শিশু নিহত

বুধবার, এপ্রিল ২১, ২০২১,৬:৫৯ অপরাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইকবাল হাসান, নেত্রকোনা জেলা প্রতিনিধি : নেত্রকোনার পূর্বধলায় ট্রাকের নিচে চাপা পড়ে ফাইজা আক্তার ইমু (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে শ্যামগঞ্জ-পূর্বধলা সড়কের গোহালাকান্দা ইউনিয়নের মহিষবের নামক স্থানে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

দূর্ঘটনার পর থেকে উত্তেজিত জনতা শ্যামগঞ্জ-পূর্বধলা সড়ক অবরোধ করে রাখে। নিহত ইমু উপজেলার মহিষবের গ্রামের ইউনুচ আলীর মেয়ে।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, বুধবার সকালে ইমু রাস্তায় পাশে খেলা করছিল। এসময় রাস্তা পার হওয়ার সময় পিছর থেকে দূর্গাপুরগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৩০৬১) তাকে চাপা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

দূর্ঘটনার পর থেকে উত্তেজিত জনতা প্রায় ২ ঘন্টা সময় সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পূর্বধলা থানার ওসি শিবিরুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

তিনি জানান, পরিবারে আবেদন প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে