নেত্রকোনার আটপাড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে স্বরমুশিয়া চ্যাম্পিয়ন

বুধবার, জুন ২, ২০২১,১১:৩৭ অপরাহ্ণ
0
17

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইকবাল হাসান, নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার আটপাড়ায় ১লা জুন মঙ্গলবার বিকাল ৩টায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

স্বরমুশিয়া ইউনিয়ন লুনেশ্বর ইউনিয়নকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে । এ সময় বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন। ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা সুলতানা।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিজানুর রহমান নন্দন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আতিকুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মেশকাতুর রহমান, স্বরমুশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সাত্তার, লুনেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহফুজুর ইসলাম খান শিরিন, দুওজ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুস সেলিম মণি, সুখারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কফিল উদ্দিন, বানিয়াজান সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মুস্তাক আহমেদ ফরাস, উপজেলা সাংবাদিক ফোরাম ও প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ প্রমুখ।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় এবং টুর্নামেন্টের সেরা গোলদাতা হিসেবে নির্বাচিত হন স্বরমুশিয়া ইউনিয়নের মো ইয়াসিন, ফাইনাল খেলায় সেরা খেলোয়ার লুনেশ্বর ইউনিয়নের গোলকিপার শফিকুল ইসলাম।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে