নেত্রকোণায় হাত-পা বাঁধা অবস্থায় পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

শনিবার, মে ৮, ২০২১,১:১৮ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইকবাল হাসান, নেত্রকোনা জেলা প্রতিনিধি : নেত্রকোণার মোহনগঞ্জে হাত-পা ও শরীরে সিমেন্টের বস্তা বাঁধা অবস্থায় পুকুর থেকে রাজীব নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রাজীব মোহনগঞ্জ পৌর এলাকার দেওথান গ্রামের মো. বাচ্চু মিয়ার ছেলে। সে পেশায় ভাড়াটিয়া মোটর সাইকেল চালক।

শুক্রবার (৭ মে) ১১ টার দিকে উপজেলার সোয়াইর ইউনিয়নের ভাটিয়া গ্রামের শেখ ইসলামের ফিসারির পুকুর থেকে খবর পেয়ে হাত-পা বাধা অবস্থায় রেজাউল করিম রাজীবের (২২) লাশ উদ্ধার করেছে মোহনগঞ্জ থানা পুলিশ।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, জেলার মোহনগঞ্জের দেওথান গ্রামের ভাড়ায় মোটর সাইকেল চালক রেজাউল ইসলাম রাজীব বুধবার রাত ১১টার দিকে মোহনগঞ্জ থেকে যাত্রী নিয়ে যায়। শুক্রবার সকালে এলাকার লোকজন ভাটিয়া গ্রামের শেখ ইসলামের ফিসারির পুকুর থেকে হাত-পা ও শরীরে সিমেন্টের বস্তা বাঁধা অবস্থায় লাশ দেখতে পায়।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে দুপুরে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য নিহতের লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে