নেত্রকোণায় যাতায়াতের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ

বুধবার, মে ২৬, ২০২১,৬:৪৭ অপরাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইকবাল হাসান, নেত্রকোনা জেলা প্রতিনিধি : নেত্রকোনা জেলার সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের দক্ষিণ সিংহের বাংলা গ্রামের শতাধিক পরিবারের যাতায়াতের রাস্তায় লোহার গেইট দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে অজিত কুমার সিং নামের একজন স্কুল শিক্ষক ।

সরজমিনে গিয়ে দেখা যায় সিংহের বাংলা দক্ষিণ পাড়ায় এলাকাবাসীর যাতায়াতের রাস্তার সামনে লোহার গেইট দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে। এর মধ্যে দেখা গেছে যে ভাবে রাস্তার মধ্যখানে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে তাতে এলাকার কেউ অসুস্থ হলে এম্বোলেন্স ঢুকতে পারবে না। অগ্নিকান্ড বা বড় ধরনের দুর্ঘটনা ঘটলে বাধা সৃষ্টি করবে ।

এই নিয়ে এলাকার ১.মোঃ আবুল হোসেন (৭০) পিতা মৃত আব্দুল অহেদ ২.মোঃ আব্দুস সালাম (৬৫) মরহুম আলী নেওয়াজ ৩.আলহাজ্ব এনায়েত কবীর রুকন, ৪. মোঃ রতন মিয়া, ৫ মকবুল হেসেনসহ অনেকে অভিযোগ করে বলেন রাস্তার মাঝে লোহার গেইট দিয়ে বাধা সৃষ্টি বিষয়ে অজিত কুমার সিংকে কিছু বললে তিনি বলেন আমাকে তোমরা অত্যাচার ও নির্যাতন করছ।

এই নিয়ে অজিত সিং এর সাথে যোগাযোগ করলে বলেন আমার বাড়ির সামন দিয়ে কোন গাড়ি ঢুকতে দিবনা প্রয়োজনে একটু উচু করে দিব।

সিংহের বাংলা ইউনিয়নের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহিম বলেন,পাড়ার মানুষ এই রাস্তা দিয়ে দীর্ঘদিন যাবত চলা ফেরা করে আসছে রাস্তায় এমন করা ঠিক হয়নি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে