নেত্রকোণায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আহত ২

মঙ্গলবার, জুন ২৯, ২০২১,১২:০০ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নেত্রকোণা জেলার সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের সাদবেরিকান্দা গ্রামের ০৪ জনকে ধারালো অস্ত্রদিয়ে আহত করেছে প্রভাবশালীরা। ঘটনাটি ঘটেছে ২৭ জুন রবিবার রাত ৯ঘটিকায় আব্দুল মালেকের বসত ঘরে।

এলাকাবাসী সূত্রে জানাযায় আব্দুল মালেক, আব্দুল খালেক, পিতা- হাছেন আলী, হাছেন আলী, পিতা মৃত- আবাল হোসেন, মঞ্জুরুল হক, পিতা মো: তালেব মিয়া, মোছাম্মদ জায়েদা আক্তার, স্বামী মো: আব্দুল সালাম, মোছাম্মদ শিরিন আক্তার, স্বামী আব্দুল খালেক, মাস্টারের মাসহ ১০/১২ জন ধারালো দেশীয় অস্ত্র নিয়ে আবুল কাসেমের পুত্র আব্দুছ সালাম, মোছা: সুরমা আক্তার, স্বামী আবুল কালাম ২জনকে মারাত্মকভাবে জখম করেছে।

বর্তমানে জখমীরা নেত্রকোণা জেলা সদর হাসপাতালে চিকিৰস্বধীন অবস্থায় আছেন। এ ঘটনায় নেত্রকোণা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নেত্রকোণা মডেল থানার মামলা নং- ৫২, তারিখ: ২৮.০৬.২০২১ খ্রি:।নেত্রকোণা মডেল থানা পুলিশ মো: আব্দুল মালেকে তাৰক্ষনিকভাবে গ্রেফতার করেন এবং বিজ্ঞা আদালতে সপোর্দ করেন।

এব্যাপারে নেত্রকোণা মডেল থানার ইনচার্জ খন্দকার শাকের আহমেদ বলেন, ঘটনাস্থল আমি নিজে পরিদর্শন করেছি, একজনকে আটক করা হয়েছে এবং আটককৃত ১জনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদেরকে গ্রেফতার কাজ প্রক্রিয়াধিন আছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে