নেত্রকোণার মদনে দারিদ্র পরিবারের মাঝে জেলা প্রশাসকের ত্রাণ বিতরণ

সোমবার, এপ্রিল ১৯, ২০২১,৬:৪৫ অপরাহ্ণ
0
20

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইকবাল হাসান, নেত্রকোনা জেলা প্রতিনিধি : নেত্রকোনা জেলার মদন উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে পবিত্র মাহে রমজান উপলক্ষে  অসহায় দারিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও কোভিড ১৯ প্রতিরক্ষা সামগ্রী বিতরণ করেন নেত্রকোনা জেলা প্রশাসক কাজী মোঃ আব্দুর রহমান।
এ সময় জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে  বিনামূল্যে অসহায় দারিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী দেওয়া হচ্ছে। খাদ্যবান্ধব কর্মসূচি চাল বিতরণ করা হচ্ছে। অসহায় কৃষকদের মাঝে কৃষি সামগ্রী দেওয়া হচ্ছে। বঙ্গবন্ধুর শতবার্ষিকী উপলক্ষে ভূমিহীনদের মাঝে ভূমি ও ঘর দেওয়া হচ্ছে। তিনি আরো বলেন, কোভিভ ১৯ এর হাত থেকে বাঁচতে সামাজিক দূরত্ব বজায় রাখুন, ঘন ঘন হাত ধৌত করুন ,মাক্স পরিধান করুন, নিজে সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন।
এ সময় আরো উপস্থিত ছিলেন মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ, উপজেলা চেয়ারম্যান  বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টার, উপস্থিত ছিলেন সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ।

ত্রাণ সামগ্রী বিতরণ শেষে জেলা প্রশাসক, মদনের কৃষি জমি পরিদর্শন করেন।কৃষি জমি পরিদর্শন শেষে তিনি বলেন, আমাদের নেত্রকোনা জেলায় ধান কাটার জন্য ১২০ টি হারভেস্টার মেশিন দেওয়া হয়েছে। ৭০ ভাগ জমির ধান কাটা হয়েছে, আশা করছি আগামী এক সপ্তাহের মধ্যে ১০০ ভাগ ধান কাটা হয়ে যাবে।

মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রাণ সামগ্রী  জেলা প্রশাসক স্যার এর মাধ্যমে আমরা ৫০ প্যাকেট শুকনো খাবার এবং ৫০ প্যাকেট চাল বিতরণ করেছি। এছাড়াও স্যার মদনের বিভিন্ন এলাকায় কৃষি জমি পরিদর্শন করেছেন। এ সময় কৃষকদের সঙ্গে সরাসরি মতবিনিময় করেন। এবং পাকা ধানের জমি দ্রুততার সহিত কাটার জন্য পরামর্শ প্রদান করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে