নেতাকর্মীদেরকে জনগণের দোরগোড়ায় যেতে হবে: চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী

রবিবার, অক্টোবর ১৮, ২০২০,৪:৫৮ অপরাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, দলীয় নেতাকর্মীদেরকে জনগণের দোরগোড়ায় যেতে হবে, জনগণের পাশে থেকে জনবান্ধব হতে হবে। যে যত বেশি জনবান্ধব হবে আগামী দিনে সে তত পরীক্ষিত কর্মী হবে। তিনি নেতা-কর্মীদেরকে জনগণের পাশে থাকার আহ্বান জানান।

মন্ত্রী গতকাল বান্দরবান জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এলইডি ডিসপ্লে বোর্ড  উদ্বোধন পরবর্তী মতবিনিময়  সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী বলেন, পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রাখতে হবে। কিছু অপশক্তি পার্বত্য চট্টগ্রামকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে, তাদের এ উদ্দেশ্য কোনদিন সফল হবে না। জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা  পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ জেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন  অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।  

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে