নেইমারের গ্রুপ পর্ব খেলা অনিশ্চিত!

শনিবার, নভেম্বর ২৬, ২০২২,১:০০ অপরাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ব্রাজিল সুপারস্টার নেইমারকে আহত করাই যেন প্রতিপক্ষ দলগুলোর টার্গেট হয়ে দাঁড়িয়েছে। সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের ২-০ গোলে জয় পাওয়া ম্যাচেও ৯বার ফাউলের শিকার হয়েছেন নেইমার। শেষ পর্যন্ত গোঁড়ালি মচকে যাওয়ায় মাঠ ছাড়তে হয় নেইমারকে।

ডাগ আউটে বসে তাকে কাঁদতে দেখা যায়। তখনই শঙ্কা জাগে, নেইমারের বিশ্বকাপের বাকি ম্যাচগুলো খেলতে পারা নিয়ে।

ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমারকে উদ্ধৃত করে বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, সুইজারল্যান্ডের বিপক্ষে আগামী সোমবারের ম্যাচে খেলতে পারবেন না নেইমার। শুধু তাই নয়, এই ম্যাচ থেকে ব্রাজিল ডিফেন্ডার দানিলোও ছিটকে গেছেন। রদ্রিগো লাসমার বলেছেন, ‘তারা সামনের ম্যাচ নিশ্চিতভাবেই মিস করবে এবং আমাদেরকে সতর্ক থাকতে হবে। তাদেরকে সুস্থ করে তোলার জন্য চিকিৎসা দেওয়া হবে যাতে তারা আবারও বিশ্বকাপে খেলতে পারে। ‘

লুসাইল স্টেডিয়ামে ১২টি ফাউল করে সার্বিয়া ব্রাজিলের বিপক্ষে। এর নয়টিই করা হয় নেইমারকে। এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত হওয়া ১৮ ম্যাচে এটাই একজন খেলোয়াড়ের বিপক্ষে সর্বোচ্চ ফাউলের ঘটনা। নেইমারের চোটের অবস্থা নিয়ে লাসমার আরও বলেছেন, ‘নেইমারের এমআরআই করানোর পর আমরা উভয়ের গোড়ালির লিগামেন্টে চোট খুঁজে পেয়েছি।’ এদিকে ব্রাজিলের কিছু গণমাধ্যম দাবি করছে, ক্যামেরুনের বিপক্ষে গ্রুপ পর্বে ব্রাজিলের শেষ ম্যাচেও খেলতে পারবেন না নেইমার!

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে